বাংলালিংক সিমের অক্টোবর মাসের দারুন ইন্টারনেট অফার ২০২১

হ্যালো বন্ধুরা আশা করি সকলে অনেক ভালো আছেন। আপনাদের কে আবারো আমাদের প্রিয় এই সাইটে স্বাগতম। আপনারা সকলেই জানেন আমাদের এই সাইটে প্রতিদিন নৃত্য নতুন সকল ধরণের টিপস – ট্রিক্স ইত্যাদি বিষয় নিয়ে পোস্ট করা হয়। তো সকল ধরণের টিপস ও ট্রিক্স পেতে প্রতিদিন আমাদের সাইট ভিজিট করতে থাকুন।

আর আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো বাংলালিংক সিমের কিছু ভালো ইন্টারনেট অফার। আপনারা সকলেই জানেন বর্তমানে বাংলালিংক সিম হলো বাংলাদেশের সব থেকে বেশি ফাস্ট টেস্ট নেটওয়ার্ক। আর বর্তমানে বাংলাদেশের অনেক মানুষ ই এই সিম টি ব্যবহার করছে। তো অনেকের ই প্রশ্ন হলো বাংলালিংক সিমের ভালো ইন্টারনেট অফার আমরা কোথায় পাবো?

বাংলালিংক সিম কিন্তু তাদের গ্রাহকদের জন্য দারুন দারুন সব অফার দিয়ে থাকে সব সময়। এছাড়াও প্রতিটি সিমে থাকে “আমার অফার” নামক একটি সেটিং যেখান থেকে কম দামে ভালো এম্বি কেনা যায়। কিন্তু যারা নতুন তারা অনেকেই এই বিষয়ে জানেন না। তাই যারা জানেন না তাদের জন্য প্রথমে এই টপিক নিয়ে কথা বলা যাক।

Bl Amar Offer

প্রতিটি বাংলালিংক সিমেই এই অফার টি থাকে। যেমন গ্রামিন ফোন সিমে *১২১*৩* দিয়ে ইন্টারনেট প্যাকেজ চেক করা যায়! ঠিক তেমনি এই বাংলালিংক সিমেও ইন্টারনেট কেনার জন্য একটি কোড আছে সেটি হলোঃ *৫০০০#

তবে বাংলালিংক সিমে এমবি কেনার জন্য আরো একটি কোড আছে। সেটা থেকে দারুন সব এম্বি কেনা যায়। সেটাই হলো আমার অফার। আর “আমার অফার” এর সব এম্বি গুলো অন্যন্য সিমের সাথে ৪০% মিলে না। মানে আমার সিমে আমার অফার এ যে সকল অফার থাকবে, আপনাদের টায় সেটা নাও থাকতে পারে। তবে এই আমার অফার থেকে সকল সিমের জন্য ভালো ভালো ইন্টারনেট প্যাকেজ কেনা যায়। আমার অফার চেক করার কোড টি হলোঃ *৮৮৮#

আশা করি সকলে আমার অফার বিষয় টা বুঝতে পেরেছেন তো চলুন এবার আমরা বাংলালিংক সিমের দারুন কিছু রিচার্জের মাধ্যমে ইন্টারনেট অফার এক্টিভ করা সম্পর্কে জেনে নেই।

১১৪ টাকা রিচার্জ অফার

আগে বাংলালিংক সিম কোম্পানি ১১৪ টাকা রিচার্জে তাদের গ্রাহকদের কে দিতো ৫ জিবি। কিন্তু এখন তারা এই অফার টি পরিবর্তন করে দিয়েছে তাদের গ্রাহক দের জন্য। এখন ১১৪ টাকা রিচার্জ করলে আগের থেকে ২ গুন বেশি ইন্টারনেট। মানে এখন আপনারা ১১৪ টাকা রিচার্জ করলে পাবেন ৫ জিবি + ৫ জিবি = ১০ জিবি ইন্টারনেট। আর সেখান থেকে আপনারা ৮ জিবি যে কোনো কাজের জন্য ব্যবহার করতে পারবেন। এবং বাকি ২ জিবি হলো ৪জি ইন্টারনেট এর জন্য। মানে আপনার যদি ২ জি বা ৩ জি সিম হয় তাহলে বাকি ২ জিবি ব্যবহার করতে পারবেন না। তবে আপনাত সিম টি যদি ৪ জি হয় তাহলে আপনি নিশ্চিন্তে বাকি ২ জিবি ব্যবহার করতে পারবেন। এই অফার টি এর মেয়াদ থাকবে ৭ দিন। তাই যদি সপ্তাহ জুড়ে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে এই অফার টি হবে আপনার জন্য বেস্ট। এই অফারটি নিতে হলে এখন ই আপনার সিমে ১১৪ টাকা রিচার্জ করুন।

১২৯ টাকা রিচার্জ অফার

আপনি যদি একজন বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন এবং সপ্তাহে হ্যভি ইন্টারনেট ব্যবহারের প্রয়োজন হয় তাহলে এই অফার টি আপনার জন্য দারুন একটি অফার হবে। এই অফারে আপনি আপনি মাত্র ১২৯ টাকা রিচার্জে ১৪ জিবি ইন্টারনেট। এই প্যাকেজের ১০ জিবি ডাটা আপনারা যেকোনো কাজে ব্যবহার করতে পারবেন + ৩ জিবি ৪জি ব্যবহারের জন্য এবং বাকি ১ জিবি টফি এপ ব্যবহারের জন্য। এই অফারের মেয়াদ থাকবে ৭ দিন। এবং এই অফার নিতে হলে নিজের সিমে ১২৯ টাকা রিচার্জ করুন এখনি।

১৬৯ টাকা রিচার্জ অফার

উপরের ২ টি ইন্টারনেট প্যাকেজ যদি আপনার সপ্তাহে না পোষায় মানে সপ্তাহ শেষের আগেই আপনার মেয়াদ থাকা সত্তেও এম্বি শেষ হয়ে যায় তাহলে আপনি একজন হ্যাভি ইন্টারনেট ইউজার মানতেই হবে। আর এমন হ্যাভি ইউজারদের জন্যই বাংলালিংক নিয়ে এসেছে মাত্র ১৬৯ টাকা রিচার্জে ১৮ জিবি এম্বি এর একটি প্যাকেজ। এই প্যাকেজ এর এম্বি আপনারা সকল ২ জি, ৩ জি বা ৪ জি সিমে ব্যবহার করতে পারেন। আর এউ প্যাকেজে কোনো ৪জি ব্যবহার বা টফি এর কোনো এম্বি নেই। তবে আপনি চাইলে এই এম্বি দিয়ে সব কিছু ব্যবহার করতে পারবেন। এই প্যাকেজ নিতে হলে এখন ই ১৬৯ টাকা রিচার্জ করুন। মেয়াদ থাকবে ৭ দিন।

আশা করি আজকের পোস্ট টি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং সব সময় Technowbd.com এর সাথেই থাকবেন।

Leave a Comment

Your email address will not be published.